Sale!

আকুপ্রেসারঃ সহজ প্রাকৃতিক চিকিৎসা

৳ 400.00 ৳ 340.00

আকুপ্রেসার

আকুপ্রেসার চিকিৎসা পদ্ধতি একটি সমন্থিত স্বাস্থ্যসেবা । পৃথিবীতে যে
কটি প্রাকৃতিক চিকিৎসা বিদ্যমান তার মধ্যে আকুপ্রেসার অধিক জনপ্রিয়
একটি চিকিৎসা | প্রাচ্য থেবে পশ্চিম-সব স্থানে আকুপ্রেসার চিকিৎসা
বিদ্যমান। এই বহুল ব্যবহৃত চিকিৎসা পদ্ধতির কয়েকটি স্বতন্ত্র গুণ
থাকায় দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠছে। প্রথমত প্রত্যেক মানুষ এই
আকুপ্রেসার অনুশীলনের মাধ্যমে নিজেই নিজের রোগ নির্ণয়, নিরাময়
এবং রোগ প্রতিরোধ করতে সক্ষম। এ পদ্ধতি অনুশীলন ও প্রয়োগের
মাধ্যমে যে কেউ নিখুঁতভাবে নিজ বা নিজেদের রোগ নির্ণয় করে তা
নিরাময় করতে পারেন খুব সহজে ।

Category:

Description

আকুপ্রেসার

আকুপ্রেসার চিকিৎসা পদ্ধতি একটি সমন্থিত স্বাস্থ্যসেবা । পৃথিবীতে যে কটি প্রাকৃতিক চিকিৎসা বিদ্যমান তার মধ্যে আকুপ্রেসার অধিক জনপ্রিয় একটি চিকিৎসা | প্রাচ্য থেবে পশ্চিম-সব স্থানে আকুপ্রেসার চিকিৎসা বিদ্যমান। এই বহুল ব্যবহৃত চিকিৎসা পদ্ধতির কয়েকটি স্বতন্ত্র গুণ থাকায় দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠছে। প্রথমত প্রত্যেক মানুষ এই আকুপ্রেসার অনুশীলনের মাধ্যমে নিজেই নিজের রোগ নির্ণয়, নিরাময় এবং রোগ প্রতিরোধ করতে সক্ষম। এ পদ্ধতি অনুশীলন ও প্রয়োগের মাধ্যমে যে কেউ নিখুঁতভাবে নিজ বা নিজেদের রোগ নির্ণয় করে তা নিরাময় করতে পারেন খুব সহজে ।

মার্কিন চিকিৎসাবিজ্ঞানী Dr. William Fritz gerald একদল উদীয়মান চিকিৎসক নিয়ে আধুনিক গবেষণায় আজকের আকুপ্রেসারকে বিকশিত করেছেন। তিনি প্রমাণ করেছেন, অনেক জটিল ও কঠিন রোগও শুধু আকুপ্রেসার দিয়ে নিরাময় সম্ভব, যা ওষুধে অনেক সময়ের প্রয়োজন পড়ে । আকুপ্রেসার চিকিৎসা পদ্ধতি এমন একটি পদ্ধতি, যাতে অনেক কঠিন রোগও খুব সহজেই নিরাময় হয়ে যায় । আমাদের এই উপমহাদেশে ভারতে দেবেন্দ্র ভোরা এই চিকিৎসা সবার মাঝে ছড়িয়ে দিতে কাজ করেছেন । আকুপ্রেসার চিকিৎসা সম্পর্কে জানা খুব সহজ ।

আকুপ্রেসার চিকিৎসা পদ্ধতি হচ্ছে হাতের এবং পায়ের বিশেষ কিছু পয়েন্ট রয়েছে, যাতে চাপ দিলে নির্দিষ্ট পয়েন্টের নির্দিষ্ট রোগ নিরাময় হয়ে যায় ।  স্রষ্টা তার মহান সৃষ্টিকে নিজে লালিত করেন । তাই প্রকৃতির অংশ হিসেবে মানুষের যেন তার স্বাস্থ্য ঠিক রাখার উপায় জানা থাকে তাই সব রোগের  চিকিৎসা হাত ও পায়ের নির্দিষ্ট পয়েন্টগুলোতে দিয়ে রেখেছেন।

Reviews

There are no reviews yet.

Only logged in customers who have purchased this product may leave a review.