ভয় দূর করার উপায় খুঁজতে গিয়ে আমরা কত কি-ই না করি। মানুষ হিসেবে আমাদের কোন না কোন ক্ষেত্রে কমতি থাকবে এটাই স্বাভাবিক। সুখ, দুঃখ, হাসি, কান্নার মতো ভয়ও আমাদের অতি প্রাকৃতিক একটি বিষয়। তবে কখনও কখনও আমরা অহেতুক ভয় পাই। আমার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে সহজে ভয় দূর করার উপায় সম্পর্কে আলোচনা করেছিলাম। দুঃখজনক হলেও সত্য বেশিরভাগ মানুষই শুধু ঔষধ খোঁজে, যেকোন সমস্যায় তারা ঔষধের বাইরে কিছু চিন্তাও করতে পারে না। কিন্তু অহেতুক ভয় দূর করার সহজ উপায়ে কোন ঔষধই সত্যিকার অর্থে কাজ করে না।

Ankle Incline Slant Board (Plastic) | সায়েটিকা ও হিপ পেইন রিমুভার

ভয় দূর করার উপায়

ভয় দূর করার উপায়

আমি ন্যাচারোপ্যাথি ও আকুপ্রেসার বিশেষজ্ঞ, তাই সহজ উপায়ে ভয় দূর করতে ন্যাচারোপ্যাথি ও আকুপ্রেসার পয়েন্ট নিয়েই আলোচনা করে থাকি। তবে আশার সংবাদ হচ্ছে, বর্তমানে অনেকেই বিভিন্ন সমস্যার আকুপ্রেসার পয়েন্টে আকুুপ্রেসার করে সমাধান পেয়েছে এবং তারা আমাকে কখনও কল করে, কখনওবা এসএমএস করে ধন্যবাদ জানাচ্ছে। আবার কেউ কেউ তো সরাসরি কমেন্ট করেই ধন্যবাদ জানাচ্ছে। সময়ের স্বল্পতায় সবার মন্তব্য আসলে পাঠকদের সামনে তুলে ধরা সম্ভব হয়ে ওঠে না।

আপনাদের যাদের অহেতুক ভয় পাওয়া জনিত সমস্যা রয়েছে, তারা আকুপ্রেসার ট্রাই করে দেখতে পারেন। আপনি যদি সঠিক উপায়ে আকুপ্রেসার করতে পারেন, আপনার অহেতুক ভয় পাওয়ার সমস্যা শতভাগ সমাধান হয়ে যাবে। আপনার অহেতুক ভয় পাওয়া নিয়ে দুশ্চিন্তা করার কোন কারণ নাই, নিয়মিত আকুপ্রেসার করুন এবং ভিডিওতে দেয়া আমার পরামর্শগুলো মেনে চলুন। আপনার ভয় সহজ উপায়েই দূর হয়ে যাবে।

সহজ উপায়ে ভয় দূর করার উপায় জেনে নিন (ভিডিও): https://youtu.be/JbImB43fjPI