ইনসুলিন ছাড়তে চান ? মাত্র ৩ দিন সময় !

0
31

যারা ডায়েবেটিসে আক্রান্ত তাঁদের জন্য ন্যাচারোপ্যাথি সেন্টার খুশীর খবর জানাচ্ছে যে, প্রাকৃতিক উপায়ে শুধুমাত্র খাদ্য এবং আকুপ্রেসার দ্বারা তিনদিনে মধ্যে ইনসুলিন বা ঔষধ থেকে মুক্ত হয়ে স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন। বিশ্ববিখ্যাত মার্কিন চিকিৎসা বিজ্ঞানী ‘টি কলিন ক্যাম্বেল’ এর আবিস্কৃত ফরমুলায় খাদ্য গ্রহণের মাধ্যমে ডায়েবেটিস থেকে মুক্ত হওয়ার যে কৌশল আবিস্কার করেছেন তার ধারায় আমরা এই বাংলাদেশে ডায়েবেটিসে আক্রান্ত ব্যক্তিদের মাঝে প্রয়োগ করে ঈশ্বণীয় সফলতা পেয়ে এখন জানাচ্ছি যে, যারা দিনে একাধিকবার ইনসুলিন নেন, ডায়েবেটিস টাইপ – ১ বা টাইপ – ২ যাই থাকুন না কেন এই ফরমুলায় ডায়েবেটিস থেকে মুক্তি মিলবেই। আর তাও দৃশ্যমান হবে মাত্র তিন দিনে।

এই 3 দিনে খাদ্য ও আকুপ্রেসার দেওয়া হবে, খাদ্য নিয়ন্ত্রণ নয়, খাদ্য বাছাই একমাত্র উপায় সুস্থ হয়ে উঠার। আর এই তিন দিনে কোন ধরণের ঔষধ ব্যতীত চলার বাস্তব প্রয়োগ করেই দেখানো হবে কি করে জীবন যাপন করলে আপনি ঔষধ ছাড়াই চলতে পারবেন এবং ডায়েবেটিস ছাড়া মুক্ত জীবন পাবেন।

ডায়েবেটিস হচ্ছে সকল রোগের জননী, ডায়েবেটিস হলেই একের পর এক সমস্যা দেখা দিতে থাকে আর ঔষধের পরিমাণ বাড়তে থাকে। কিন্তু সুস্থ্যতা আর ফিরে আসে না তাই যারা এই থেকে মুক্ত হতে চান তারা আমাদের তিন দিনের ডায়েবেটিস মুক্ত হওয়ার জন্য এখনই বুকিং নেন।

ন্যাচারোপ্যথি সেন্টার একটি প্রাকৃতিক উপায়ে সুস্থ্যতার জন্য একটি ছোট উদ্যোগ, এখানে রোগীকে থেকে চিকিৎসা নিতে হয়, এখানে কোন ধরণের ঔষধ প্রয়োগ হয় না, কোন ধরণের হারবাল ঔষধ প্রয়োগ করা হয় না। এখানে সম্পূর্ণ প্রাকৃতিক উপায়ে খাদ্য ও আকুপ্রেসার দ্বারা রোগ নিরাময় করা হয়। তাই কোন ধরণের পার্শ্বপতিক্রিয়াহীন উপায়ে সুস্থতার দিকে নিয়ে যাওয়া হয়।

এই তিন দিনে ডায়েবেটিস ছাড়াও উচ্চরক্তচাপ, হৃদরোগ, পেটের যাবতীয় সমস্যাও ভাল হওয়ার দিকে যাবে যা অতিরিক্ত স্বাস্থ্য সেবা হিসেবে পাবেন।

থাকা খাওয়া সহ প্রতিজন রোগীর জন্য খরচ পরবে মাত্র দশ হাজার টাকা। আমাদের আসন মাত্র চারটি তাই বুকিং করার জন্য যোগাযোগ করুন

শহীদ আহমেদ – ০১৭১৫১১৮৮৮৯
আলমগীর আলম – ০১৬১১০১০০১১
ন্যাচারোপ্যথি সেন্টার
৮৩ নয়া পল্টন ( গাজী নীড়), ফ্ল্যাট বি- ৭, জোনাকী সিনেমা হলের বিপরীতে মসজিদ গলি।

SHARE

LEAVE A REPLY