ন্যাচারোপ্যথি ও আকুপ্রেসার প্রশিক্ষণ কর্মশালা

0
166

৩ দিন ব্যাপী ন্যাচারোপ্যথি ও আকুপ্রেসার প্রশিক্ষণ কর্মশালা শুরু হচ্ছে, ৬ জনের ব্যাচ অনুযায়ী এই কর্মশালা চলবে, খরচ পরবে ৩,০০০ ( তিন হাজার টাকা) সময় মোট ৬ ঘন্টা, প্রতিদিন ২ ঘন্টা করে, সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত এবং বিকাল ৫ টা থেকে ৭ টা পর্যন্ত। শনি, রবি সোম এবং মঙ্গল, বুধ ও বৃহস্পতি বার।

কি শিখবেন এতে : মানুষের শারীরিক সমস্যা, রোগ, রোগ প্রতিরোধ কি করে খাদ্য ও আকুপ্রেসারের মাধ্যমে করা যায় কোন ধরণের পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়া রোগ নিরাময়, রোগ নির্ণয় করা যায়, কোন রোগে কি খাওয়া যায় না, কোন খাবার কখন বিষে পরিণত হয়, কোন খাবারের সাথে কোন খাবার খাওয়া যায় না। রোগ হলে প্রথমে কি করতে হয়, কোন খাবার কোন রোগের জন্য পথ্য হিসেবে কাজ করে।

আকুপ্রেসার দ্বারা কিভাবে রোগ নির্ণয় করা যায়, কিভাবে রোগ নির্মূল করা যায়, যে সকল রোগ ঔষধে সারে না কিন্তু আকুপ্রেসার দ্বারা নিয়মিত চর্চার মাধ্যমে সাড়া যায় তা কিভাবে এই সকল বিষয় আমরা প্রশিক্ষণ দিব, এতে আপনি এবং আপনার নিকটজনের শরীরিক সমস্যার ক্ষেত্রে আপনি হয়ে উঠবে একজন স্বাস্থ্য সচেতন মানুষ যা দ্বারা আপনি নিজে এবং আপনার নিকট জনকে রোগের ক্ষেত্রে সঠিক পরামর্শ দিতে পারবেন।

বিশেষ করে যারা একাধিক রোগে আক্রান্ত এবং একাধিক ঔষধ খেয়ে যাচ্ছেন, দিনে দিনে শরীর খারাপের দিকেই যাচ্ছে, কোন অবস্থাতেই ভাল হয়ে উঠছেন না তাদের জন্য প্রাকৃতিক চিকিৎসা ব্যবস্থা অনেক কার্যকর এবং সামান্ন্য খরচে নিজেই নিজের জন্য উপযুক্ত পথ্য এবং আকুপ্রেসার শিখে তা প্রয়োগ করে আপনি সুস্থ হতে পারবেন। এতো কোন ধরণের পার্শ¦প্রতিক্রিয়া ছাড়াই রোগ থেকে মুক্তি পেতে পারেন যদি সেটা আধুনিক চিকিৎসা ব্যবস্থায় দূরাগ্য ব্যাধি বলে বিবেচিত হলেও।

মহান আল্লাহতায়ালা সকল রোগের অবশ্যই চিকিৎসা ব্যবস্থা রেখেছেন, অতএব মহান সৃষ্টার দেয়া ঔষই দিতে পারে রোগমুক্তি সহজ পথ। আমার আমাদের প্রশিক্ষণ কর্মশালা এই বিষয়গুলোই তুলি ধরে আপনাকে রোগ ব্যাধি থেকে দূরে থাকার কৌশলগুলো শিখিয়ে দেওয়া হয়।

যোগাযোগ
ন্যাচারোপ্যথি সেন্টার
৮৩, নয়া পল্টন, গাজীনীড়, ফ্লাট – বি ৭, জোনাকী সিনেমা হলের বিপরীতে মসজিদ গলি, ঢাকা।

রেজিষ্টেশন এর জন্য যোগাযোগ করুন আলমগীর আলম ০১৬১১০১০০১১।

SHARE

LEAVE A REPLY