জরায়ু টিউমার- রোগ ও সেড়েছে অপারেশনো লাগেনি !!!

0
3395

রওশান আরা রুশনী একজন স্কুল শিক্ষিকা, শরীর সচেতন এই নারী রমনা পার্কে প্রতিদিন দৌড়ান । হঠাৎ করে তিনি অনুভব করেন যে, তার চলতে ফিরতে কষ্ট হচ্ছে, তল পেটে ভারী ভারী লাগছে, সেই সাথে ব্যথা এবং পিরিয়ড শুরু হলে অতিরিক্ত শ্রাব হতে থাকে। তিনি চিকিৎসকের কাছে গেলে তাকে নানান পরিক্ষা নিরিক্ষার পর চিকিৎসকগণ নিশ্চিত হন যে, তার ইউট্রাসে টিউমার আছে টিউমার অপারেশনের সময় তার ইউট্রাস ফেলে দিতে হবে।
রুশনী অপারেশনের কথা শুনে ভেঙ্গে পড়েন, তিনি টিউমার অপারেশনের জন্য ইউট্রাস ফেলে দিতে অনিচ্ছুক। যার ফলে বিকল্প পথ খুজতে থাকেন। সিদ্ধান্ত নিতে বিলম্ব হওয়ায় ধীরে ধীরে রোগটা বাড়াতে থাকে এবং সমস্যাও বাড়তে থাকে,  এই সময় সে ন্যাচারোপ্যথি সেন্টারের প্রকাশনী ‍‍“ঔষধ প্রকৃতিতে স্বাস্থ নিজের হাতে” বইটি পেয়ে  একটি ধারণা নিয়ে ন্যাচারোপ্যথি সেন্টারে আসেন ।
ন্যাচারোপ্যথী সেন্টারের প্রধান শহীদ আহমেদ এর কাছে পুরো বিষয়টি খুলে বলেন এবং তিনি কোন অপারেশন করতে চান না এই চিকিৎসায় বিকল্প কি ব্যবস্থা আছে তা তিনি জানতে চান এবং তিনি বলেন যে, তার বোনের ও এমন সমস্যা হয়েছিলো, চিকিৎসকের পরামর্শে অপারেশন করিয়েও সুস্থতা ফিরে পাননি, সে এখনও নানা সমস্যায় আছেন। সেই আলোকে তিনি অপারেশন করে শারীরিক অসুস্থ্যতার স্থায়ীত্ব বাড়াতে চান না।
তাই প্রাকৃতিক উপায়ে সুস্থতার জন্য কি করতে হবে জানতে চান, খাদ্য পথ্য বিশেষজ্ঞ শহীদ আহমেদ ইউট্রাসের টিউমার জন্য খাদ্য পথ্য নিয়মাবলীর পরামর্শ দেন এবং কঠোরভাবে তা মানতে অনুরোধ করেন সেই সাথে ব্যায়াম ও আকুপ্রেসার থেরাপী নেয়ার পরামর্শ দেন।
আকুপ্রেসার বিশেষজ্ঞ আলমগীর আলমের সরাসরি তত্তাবাধনে প্রাকৃতিক চিকিৎসা গ্রহন করেন, এক মাস নিয়মিত আকুপ্রেসার থেরাপী নেন এবং খাদ্য পথ্যের পরামর্শ মেনে চলেন। চিকিৎসা নেওয়ার পর পুনঃ পরিক্ষা করে দেখেন তার ইউট্রাসের টিউমার টা নাই। দুমাস আগে এবং দুমাস পরের রেজাল্ট দেখে রওশান আরা রুশনী আশ্চর্য হয়ে পড়েন। তখন তিনি বিশ্বাস করেন প্রাকৃতিক চিকিৎসায় রোগও সারে এবং এ রোগে অপারেশন এর প্রয়োজন হয় না ।
তিনি এখন সম্পূর্ণ সুস্থ্ এবং কাজকর্মে কোন অসুবিধা নেই।নিয়মিত তিনি এখন রমনায় দৌড়ান। স্বাভা্বিক কাজকর্মে কোন ধরণের অসুবিধা অনুভব করেন না।
রাওশান আরা রুশনী বলেন, যারা ইউট্রাসের টিউমার নিয়ে অপারেশনের অপেক্ষায় আছেন তাদের কে ন্যাচারোপ্যথি সেন্টারে এসে প্রাকৃতিক উপায়ে সুস্থ্য থাকার উপায় জেনে তা কঠোর অনুশীলনের মাধ্যমে অপারেশন ছাড়াই ইউট্রাসের টিউমার এর চিকিৎসা করাতে পারেন।
রওশন আরা রুশনী
শিক্ষিকা, ভিকারুন নেসা স্কুল, ধানমন্ডি, ঢাকা। 01818078719
চিকিৎসা পেতে যোগাযোগ :
ন্যাচারোপ্যথি সেন্টার
83 নয়া পল্টন, গাজী নীড়, ফ্লাট- বি 7, (জোনাকী সিনেমা হলের বিপরীতে মসজিদ গলিতে)
SA1শহীদ আহমেদ (খাদ্য পথ্য বিশেষজ্ঞ): 01715118889
IMG_5843আলমগীর আলম (আকুপ্রেসার বিশেষজ্ঞ): 01611010011
SHARE

LEAVE A REPLY